1. Abdullah@gmail.com : Abdullah :
  2. alikodarpolas@gmail.com : admin :
  3. Helal@gmail.com : Helal :
  4. Hossain@gmail.com : Hossain :
  5. Shimul@gmail.com : Shimul :
  6. info@gorbobangladesh.com : shishir :
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| বিকাল ৫:৫৭|
সর্বশেষ :
এনআরবি ইসলামিক লাইফের সিইও শাহ জামালের দক্ষতায় ৪ বছরে এগিয়ে চলছে দুর্বার গতিতে মাগুরায় মোহাম্মদ (সঃ) কে কটুক্তি করায় যুবক গ্রেফতার, দিনঘর গ্রামবাসীর বিক্ষোভ প্রদর্শন পাইকগাছায় কৃষি যন্ত্রপাতি বিতরণ ও কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কতৃর্পক্ষকে নির্দেশনা আকস্মিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে সবাইকে চমকে দিলেন এমপি রশীদুজ্জামান জয়ের বিকল্প নেই আর্সেনালের! ড্র করলে সিটির অস্বস্তি জমি লিখে নেওয়ার প্রতিবাদে ঝিনাইদহ এক নারীর সংবাদ সম্মেলন কেশবপুরের নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন দাবি ঘের ব্যাবসায়ী জাহাঙ্গীর আলমের কেশবপুরে মহাকবি মাইকেল মধুসূদন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত কাশিয়ানীতে নির্মানাধীন ভবনে সেফটি ট্যাংকির সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২, আহত ১ ব্যাটিং অর্ডারে পরিবর্তন চান হাথুরু, পাপনের না

‘শত কোটি টাকার ঈদ উপহার’অফারে মিনিস্টার ফ্রিজ কিনে ফ্রিজ ফ্রি পেলেন মোঃ আসাদুজ্জামান সুমন

মোঃ আব্দুল্লাহ হক
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১০৩ Time View

 

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেলেন মোহাম্মদপুর এলাকার বাসিন্দা জনাব আসাদৃজ্জামান সুমন । সম্প্রতি মিনিস্টার কোম্পানির ঘোষিত “জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার” অফারের আওতায় ঢাকার মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে অবস্থিত মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ‘এম ২৪২’ মডেলের একটি রেফ্রিজারেটর কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে তিনি আরেকটি ফ্রিজ ফ্রি পান। 

ফ্রি রেফ্রিজারেটরটি গ্রাহককে তুলে দেন মিনিস্টার গ্রুপের সম্মানিত ডিরেক্টর জনাব মাহমুদুর রহমান খান ও ডিএম নাজমুল হোসেন অনিক। এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন শো-রুমের ম্যানেজারগণ।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবার মধ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে ‘জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার” অফার। এ অফারের মাধ্যমে একজন গ্রাহক মিনিস্টার গ্রুপের যে কোনো মডেলের ফ্রিজ, এলইডি টিভি, ও এসি কিনলেই পেতে পারেন স্ক্র্যাচ কার্ড। আর কার্ড ঘষেই পাওয়া যাবে সর্বনিম্ন দশ হাজার টাকা মূল্যের ইনস্ট্যান্ট গিফট বক্স, ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ নিশ্চিত আকর্ষণীয় সব উপহার।  

গ্রাহক ১০০% ফ্রি পেয়ে অত্যন্ত খুশি । ফ্রি পাওয়ার অনুভুতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, “আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে, রেফ্রিজারেটর কিনে ১০০ শতাংশ ফ্রি পেয়েছি। এ খুশি ভাষায় প্রকাশ করার মতো নয়। সত্যি কথা বলতে এ ঈদে ফ্রিজ কেনাটা খুব চাপের ব্যাপার ছিল। তবুও অতিপ্রয়োজন ছিল বিধায় রেফ্রিজারেটর কেনার জন্য মনস্থির করি। আশপাশের অনেকের কাছ থেকে খোঁজখবর নিয়ে সিদ্ধান্ত নেই যে, মিনিস্টার রেফ্রিজারেটরই নেব। তখনও ভাবিনি এত বড় বিস্ময় অপেক্ষা করছে আমার জন্য। মিনিস্টার কোম্পানিকে বিশেষ ধন্যবাদ ক্রেতা সাধারণের জন্য এমন অফার রাখার জন্য।” 

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, “ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেওয়ার সময়। তাই এবারের ঈদ আনন্দকে আরও বাড়িয়ে দিতে সম্মানিত গ্রাহকদের জন্য মিনিস্টার গ্রুপ এই অফারটি নিয়ে এসেছে। শুধু ১০০% নয়, মিনিস্টার পণ্য ক্রয়ে এমন আরো কোটি কোটি টাকার ঈদ উপহার অপেক্ষা করছে সম্মানিত গ্রাহকদের জন্য । আশা করি সম্মানিত গ্রাহকগণ মিনিস্টার পণ্য কিনে ঈদের আনন্দ আরো দ্বিগুণ করে তুলবে।”

এছাড়া, মিনিস্টারের সর্বশেষ অফার বা যে কোন তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করুন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024