1. Abdullah@gmail.com : Abdullah :
  2. alikodarpolas@gmail.com : admin :
  3. Helal@gmail.com : Helal :
  4. Hossain@gmail.com : Hossain :
  5. Shimul@gmail.com : Shimul :
  6. info@gorbobangladesh.com : shishir :
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| সন্ধ্যা ৬:৩৭|
সর্বশেষ :
এনআরবি ইসলামিক লাইফের সিইও শাহ জামালের দক্ষতায় ৪ বছরে এগিয়ে চলছে দুর্বার গতিতে মাগুরায় মোহাম্মদ (সঃ) কে কটুক্তি করায় যুবক গ্রেফতার, দিনঘর গ্রামবাসীর বিক্ষোভ প্রদর্শন পাইকগাছায় কৃষি যন্ত্রপাতি বিতরণ ও কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কতৃর্পক্ষকে নির্দেশনা আকস্মিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে সবাইকে চমকে দিলেন এমপি রশীদুজ্জামান জয়ের বিকল্প নেই আর্সেনালের! ড্র করলে সিটির অস্বস্তি জমি লিখে নেওয়ার প্রতিবাদে ঝিনাইদহ এক নারীর সংবাদ সম্মেলন কেশবপুরের নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন দাবি ঘের ব্যাবসায়ী জাহাঙ্গীর আলমের কেশবপুরে মহাকবি মাইকেল মধুসূদন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত কাশিয়ানীতে নির্মানাধীন ভবনে সেফটি ট্যাংকির সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২, আহত ১ ব্যাটিং অর্ডারে পরিবর্তন চান হাথুরু, পাপনের না

ঝিনাইদহ শৈলকুপা হত্যা মামলার পলাতক ৬ আসামিকে গ্রেফতার করে র‍্যাব-৬

ইনসান আলী ভ্রাম্যমাণ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৬ Time View

ঝিনাইদহ শৈলকুপা হত্যা মামলার পলাতক ৬ আসামিকে গ্রেফতার করে র‍্যাব-৬

ইনছান আলী,ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

ঝিনাইদহ শৈলকুপা থানাধীন ভাটোই বাজার এলাকা হতে অভিযান চালিয়ে হত্যা মামলার ০৬ জন পলাতক আসামীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

শৈলকুপা থানার র্মমলার সুত্রে জানা যায়,গত ১৪ এপ্রিল ২০২৪ইং রবিবার ভিকটিম এর পিতার সাথে কাদা খেলা নিয়ে ভগবাননগর গ্রামে আদিবাসী পাড়া কালি মন্দিরের কাছে আসামীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। উক্ত বিষয় নিয়ে আসামী এবং ভিকটিমের পরিবারের মধ্যে মনোমালিন্য চলতে থাকে। এরই প্রেক্ষিতে রাত আনুমানিক ৮ টা ৩০ মিনিটের সময় ভিকটিমের পিতা সুনিল বিশ্বাস(৪৫) ১৫নং ফুলহরি ইউনিয়নের ভগবাননগর গ্রামের জনৈক মোঃ মনিরুল শাহ এর মুদি দোকানের সামনে রাস্তার উপর পৌঁছালে আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে সুনিল বিশ্বাসের পথরোধ করে মারপিট শুরু করে। সুনিল বিশ্বাসের চিৎকারে পাশের দোকানে বসে থাকা, ভিকটিম স্বাধীন বিশ্বাস (২৪) তাহার বাবাকে বাচানোর জন্য এগিয়ে আসলে আসামীগন ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে বাশের লাঠি দিয়ে মাথার বিভিন্ন অংশে আঘাত করে। উক্ত আঘাতে ভিকটিম গুরুতর জখম প্রাপ্ত হয়ে স্থানীয় লোক মারফত ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় আজ ১৫ এপ্রিলে দিবাগত রাত ০০:৫৩ ঘটিকায় মৃত্যুবরণ করেন। এ বিষয়ে ভিকটিম এর পিতা বাদী হয়ে ১৫ এপ্রিল ২০২৪ তারিখে ঘটনার সাথে সম্পৃক্ত ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ১০/১২ জনকে আসামি করে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার বিষয়ে র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং উক্ত হত্যা মামলার পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‍্যাবের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৫ এপ্রিল বিকালে র‍্যাব-৬(ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার উক্ত হত্যা মামলার এজাহারভুক্ত ০৬ জন পলাতক আসামী ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন ভাটোই বাজার এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন ভাটোই বাজার হতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারভুক্ত ০৬জন পলাতক আসামী- ১। সজীব বিশ্বাস (২০), পিতা-নিখিল বিশ্বাস, ২। বিজয় বিশ্বাস (১৮), পিতা- শিবু বিশ্বাস, ৩। সুশান্ত বিশ্বাস (৩৫), পিতা- গোবিন্দ বিশ্বাস, ৪। সুভাষ বিশ্বাস (৪০), পিতা- গৌর বিশ্বাস, এবং সন্দিগ্ধ আসামী- ৫। প্রশনজিৎ বিশ্বাস (২৬), পিতা- শিবু বিশ্বাস, ৬। পলাশ বিশ্বাস (১৬), পিতা- পরেশ বিশ্বাস, সর্ব সাং- ভগবাননগর, থানা- শৈলকুপা, জেলা- ঝিনাইদহকে০৬ জন পলাতক আসামীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024